বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী উত্তর অঞ্চলের প্রচন্ড শীতে জর্জরিত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

আজ রবিবার (২৩ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে মাঁঝগাও ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আলীম এর সভাপতিত্বে ৫শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।

একই দিনে উপজেলার জোয়াড়ি ইউনিয়ন পরিষদে ৫শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, উপজেলার মাঝগাঁও ও জোয়াড়ী ইউনিয়নের হতদরিদ্র, সহস্রাধিক পরিবারে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। পরবর্তীতে পর্যায়ক্রমে সকল ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন দুলাল, বনপাড়ার শহর আওয়ামী লীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও উপজেলা মাদক বিরোধী নাগরিক কমিটির সভাপতি আবদুস সোবাহান প্রামানিক,মাঝগাঁও ইউনিয়নের সাবেক আ’লীগ নেতা আতিকুর রহমান,মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দিন, মাঝগাঁও ইউনিয়ন আওয়ামী যুবলীগ ১ নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম,সাধারণ সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী সহ ছাত্রলীগ,আওয়ামী লীগ,যুবলীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী।